Pakistan cricketer Hasan Raza is going to marry Indian girl: পাকিস্তান ক্রিকেটারের সাথে ভারতীয় তরুণীর আবার নতুন করে বিয়ের খবর 

Pakistan cricketer Hasan Raza is going to marry Indian girl: পাকিস্তান ক্রিকেটারের সাথে ভারতীয় তরুণীর আবার নতুন করে বিয়ের খবর এবারে পাকিস্তানের ক্রিকেটার রাজা হাসান এবং ভারতীয় পাত্রী পূজা বোমান নিউইয়র্কে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। 

Whatsapp Group Join
Telegram channel Join

ভারতীয় এবং পাকিস্তানী মহিলাদের মধ্যে বিয়ের উদাহরণ আমরা প্রায়ই দেখতে পাই। আমরা পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক এবং সানিয়া মির্জা, সেই সঙ্গে সাধারণ মানুষ হিসেবে সীমা হায়দার এবং শচীনের বিয়ে আমরা আগেই জেনেছি। এবারে এই তালিকায় নাম লিখেতে চলছে পাকিস্তানের ক্রিকেটার রাজা হাসান এবং সেই সঙ্গে ভারতীয় হিন্দু মেয়ে পূজা বোমান। 

সংবাদপত্রে রিপোর্ট অনুযায়ী আগামী বছর ফেব্রুয়ারি মাসে তারা বিয়ের পড়িতে বসবেন। নিউইয়র্কে তাদের এই বিয়ে একটি অনুষ্ঠিত হবে।  বিয়ের আগে পূজা নিজের ধর্ম পরিবর্তন করবেন বলে একাধিক রিপোর্টে জানা গিয়েছে। পূজাকে জোর করে কোনরকম ধর্ম পরিবর্তন করা হচ্ছে না বলে রিপোর্টে জানা গিয়েছে।

আরো পড়ুন India Women’s T20 World Cup 2024 news: পাকিস্তানের হারিয়েও সেমির আশা খুবই কঠিন ভারতীয় মহিলা ক্রিকেট দলের 

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি ক্রিকেটার রাজা হাসান এই পোস্ট লিখে জানান। তিনি পাকিস্তানি হলেও বছর ৩২ এই ক্রিকেটার আমেরিকার বাসিন্দা। পাকিস্তান তিনি এখন ছেড়ে দিয়েছেন।

অপরদিকে প্রমাণ হল ভারতীয় বংশভূত আমেরিকা প্রবাসী হিন্দু মহিলা। রাজা হাসানের সঙ্গে আমেরিকায় তার আলাপ। সেখান থেকেই তাদের সম্পর্ক এবং সেই সঙ্গে বিয়ের সিদ্ধান্ত। এর আগে রাজা হাসানের মত শোয়েব মালিক, হাসান আলী, মহসিন খান এবং জাহির আব্বাস বিয়ে করেছেন।

রাজা হাসান শুধু মাত্র একটিমাত্র পাকিস্তানের হয়ে ওডিআই ম্যাচ খেলেছেন। ২০১৪ সালে অস্ট্রেলিয়া বিরুদ্ধে এই ম্যাচটি খেলা হয় । টি-টোয়েন্টিতে তিনি অভিষেক করেন ২০১২ সালে। পাকিস্তানের হয়ে তিনি একটা ওডিআই এবং দশটা টি-টোয়েন্টি খেলে। প্রথম শ্রেণীর ২৯ টি ম্যাচ তিনি খেলেছেন। ২০১৫ সালে হাসানকে তারপর ব্যান্ করে দেওয়া হয় ২ বছরের জন্য নিষিদ্ধ পদার্থ সেবনের জন্য।

Leave a Comment

Whatsapp Group Join
Telegram channel Join
About Admin

আমি একজন লেখক, চাকরির খবর এবং চাকরির তথ্য নিয়ে লেখালেখি করেন। যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে।