Birbhum District Health Department Recruitment 2024: বীরভূম জেলা স্বাস্থ্য দপ্তরে পদে নতুন কর্মী নিয়োগ, বেতন ১৮,০০০ টাকা

Birbhum District Health Department Recruitment 2024: পশ্চিমবঙ্গে বেকার যুবক যুবতীদের কাছে এক দারুন সুযোগ। বীরভূম জেলা স্বাস্থ্য দপ্তরে পদে নতুন কর্মী নিয়োগ, বেতন ১৮,০০০ টাকা। আবেদন করবেন কিভাবে? বয়স সীমা কি লাগবে? শিক্ষাগত যোগ্যতা এবং আপনার বেতন কত থাকছে ?এই সমস্ত তথ্য আমাদের প্রতিবেদনে দেওয়া আছে আপনাকে সেই সহজেই পড়তে হবে।

Whatsapp Group Join
Telegram channel Join

Birbhum District Health Department Recruitment 2024 এর গুরুত্বপূর্ণ তথ্য

পদের নাম:-  TV HV

নিয়োগ সংস্থা:-  Birbhum District Health Department Board

শূন্যপদ:- শূন্য পদ 0১ টি

আবেদনের শেষ তারিখ:-  আবেদনের তারিখ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আবেদনের শেষ তারিখ আগামী ১৩/০৯/২০২৪

Birbhum District Health Department Recruitment 2024- শিক্ষাগত যোগ্যতা 

 বীরভূম জেলা স্বাস্থ্য ডিপার্টমেন্ট  পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত কোন প্রতিষ্ঠান সরকারি, বেসরকারি কোন প্রতিষ্ঠান থেকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সায়েন্স নিয়ে স্নাতক ডিগ্রী অর্জন করতে হবে। এবং সঙ্গে কোনো একটি স্বাস্থ্য দপ্তরের ANM কর্মী হিসাবে এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।   তবে আপনি এখানে আবেদন করবেন কিভাবে তার বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে জানতে পারবেন।

বয়স সীমা

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে ০১/০৭/২০২৪ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ১৮ থেকে ৩০ বছরের  মধ্যে হতে হবে। তপশিলি এবং উপতপশিলি জন্য সরকারি নিয়ম অনুযায়ী বিশেষ ছাড় রয়েছে।

মাসিক বেতন 

এই পদে আপনি অনুমোদিত হলে আপনাকে মাসিক বেতন ১৮,০০০/-টাকা পর্যন্ত দেওয়া হবে। 

অফিসিয়াল ওয়েবসাইট

 আপনি www.wbhealth.gov.in ওয়েবসাইট থেকে আপনি এই নোটিফিকেশনে সমস্ত তথ্য জানতে পারবেন এবং আবেদনের জন্য আপনি এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। 

 নিয়োগ প্রক্রিয়া

এই পদে আপনাদের যোগ্যতার ভিত্তিতে  ইন্টারভিউ এর মাধ্যমে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি

বেগুনের স্বাস্থ্য দপ্তরে এর অফিসিয়াল ওয়েবসাইট এগিয়ে আপনার নাম এবং ইমেইল আইডি দিয়ে আপনাকে লগইন করতে হবে। তারপর লগইন করার পর আপনাকে আবেদনের লিংকটি খুঁজতে হবে। সেখানে আপনার নাম ঠিকানা সহ গুরুত্বপূর্ণ নথিপত্র গুলি যুক্ত করতে হবে ।বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে পড়ে নিন।

আরো পড়ুন:Indian post Group C Recruitment 2024: ইন্ডিয়া পোস্টের গ্রুপ সি পদে নতুন কর্মী নিয়োগ, বেতন ১৯,০০০ টাকা 

প্রয়োজনীয় নথিপত্র 

  • পাসপোর্ট সাইজ ফটো 
  • আপনার সিগনেচার 
  • আধার কার্ড 
  • রেসিডেন্সিয়াল সার্টিফিকেট 
  • ভোটার কার্ড 
  • কাস্ট সার্টিফিকেট 

উপসংহার 

বর্তমান প্রতিযোগিতামূলক বাজারে একটি ভালো চাকরি পাওয়া অত্যন্ত চ্যালেঞ্জিং হতে পারে। তবে সঠিক প্রস্তুতি এবং পরিকল্পনা থাকলে এই চ্যালেঞ্জ সহজেই মোকাবেলা করা যায়। প্রথমেই আপনার যোগ্যতা ও দক্ষতার মূল্যায়ন করে সঠিক চাকরির জন্য আবেদন করতে হবে। নিয়মিত পড়াশোনা, অনুশীলন, এবং আত্মবিশ্বাস ধরে রাখাই আপনার সফলতার মূলমন্ত্র। সরকারি বা বেসরকারি যে কোনো চাকরির প্রস্তুতির জন্য আপনাকে ধারাবাহিক ও সুনির্দিষ্টভাবে এগিয়ে যেতে হবে। 

অবশেষে, মনে রাখবেন, সাফল্য কোনো রাতারাতি অর্জন করা যায় না। তাই ধৈর্য ধরে, পরিশ্রম করে, এবং নিজের উপর বিশ্বাস রেখে সামনে এগিয়ে যান। এই যাত্রায় আপনার জন্য রইল অনেক শুভকামনা।”

Leave a Comment

Whatsapp Group Join
Telegram channel Join
About Admin

আমি একজন লেখক, চাকরির খবর এবং চাকরির তথ্য নিয়ে লেখালেখি করেন। যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে।