Easy Way to open whatsapp: ফোনের স্ক্রিনে W লিখলে খুলবে Whatsapp এবং F লিখলে খুলবে Facebook, জানুন ম্যাজিক এই ট্রিকস

Easy Way to open whatsapp: আমরা অনেকেই স্মার্টফোন ব্যবহার করি। কিন্তু এই সহজ পদ্ধতিটা আমাদের অজানা। অনেক সময় আমাদের মোবাইলে অ্যাপ খোলার জন্য ওই অ্যাপের প্রথম অক্ষরটি আমরা খুঁজি। কিন্তু এবার থেকে আপনাকে ফোনে ডাব্লিউ লিখলে আর আপনাকে whatsapp এ একটি খুঁজতে হবে না। স্ক্রিনে W লিখার সঙ্গে সঙ্গে খুলে যাবে আপনার হোয়াটসঅ্যাপ অ্যাপটি এবং F লেখার সঙ্গে সঙ্গে খুলে যাবে ফেসবুক অ্যাপটি। অর্থাৎ মোটামুটি আপনাকে যে অ্যাপটি খুলতে চাইছেন তার প্রথম ইংরেজি বর্ণমালার অক্ষরটি আপনাকে লিখলেই খুলে যাবে আপনার ওই মোবাইল অ্যাপটি।

Whatsapp Group Join
Telegram channel Join

কিভাবে এই পদ্ধতিটি আপনার মোবাইলে ব্যবহার করবেন?

এই ম্যাজিক পদ্ধতিটি আপনাকে ও উপভোগ করার জন্য আপনাকে ডাউনলোড করতে হবে জেসচার নামক একটি অ্যাপ গুগল প্লে স্টোর থেকে আপনি সহজে এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। এই অ্যাপটি ডাউনলোড করার পর আপনাকে এই কিছু পারমিশন চাইবে সেগুলো ঠিকমতো আপনাকে এলাও করে দিতে হবে । তারপর জিসচার অ্যাপের ম্যানেজমেন্ট অপশনে গিয়ে ওই অ্যাপের প্রথম অক্ষরটি আপনাকে লিখতে হবে। এর পরে, Run Application অপশনে যান এবং সেই চিহ্ন দিয়ে যে অ্যাপটি খুলতে চান সেটি সিলেক্ট করুন।

আরো পড়ুন:-Pulse Benefits: ডাল খেয়ে কিভাবে সুগার এবং ডায়াবেটিসের মত রোগ থেকে দূরে থাকবেন

এই অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনি আপনার পছন্দ মত একটি মোবাইল ফোনের সাহায্যে খুলতে পারবেন শুধু আপনাকে এই অ্যাপটিতে গিয়ে স্ক্রিনে আপনার অ্যাপের প্রথম অক্ষরটি হাতের আঙ্গুলের সাহায্যে আঁকতে হবে। তারপরে সহজেই এই অ্যাপটি খুলে যাবে।

সূএ:TV9 বাংলা

Leave a Comment

Whatsapp Group Join
Telegram channel Join
About Admin

আমি একজন লেখক, চাকরির খবর এবং চাকরির তথ্য নিয়ে লেখালেখি করেন। যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে।