ISI Kolkata Recruitment 2024: ISI -তে ইন্টারভিউ মাধ্যমে নতুন কর্মী নিয়োগ। বেতন ৩১,০০০ টাকা

ISI Kolkata Recruitment 2024: পশ্চিমবঙ্গে বেকার যুবক যুবতীদের কাছে এক দারুন সুযোগ। রাজ্যের Indian statistical institute এনতুন কর্মী নিয়োগের মাধ্যমে আইএসআই কলকাতা র শূন্যপদ পুরন করা হবে। আবেদন করবেন কিভাবে? বয়স সীমা কি লাগবে? শিক্ষাগত যোগ্যতা এবং আপনার বেতন কত থাকছে ?এই সমস্ত তথ্য আমাদের প্রতিবেদনে দেওয়া আছে আপনাকে সেই সহজেই পড়তে হবে।

Whatsapp Group Join
Telegram channel Join

ISI Kolkata Recruitment 2024 এর গুরুত্বপূর্ণ তথ্য

নিয়োগ সংস্থা:-  Indian Statistical Institute,Kolkata

শূন্যপদ:- শূন্য পদ ২ টি

ইন্টারভিউর তারিখ:- Indian Statistical Institute,Kolkata পদের ইন্টারভিউ হবে ০৬ ই সেপ্টেম্বর ,২০২৪ তারিখে।

ISI Kolkata Recruitment 2024 শিক্ষাগত যোগ্যতা 

 Indian Statistical Institute,Kolkata পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত কোন প্রতিষ্ঠান সরকারি, বেসরকারি কোন প্রতিষ্ঠান থেকে এমএসসি ও এম টেক ডিগ্রি সম্পন্ন করতে হবে।  তবে আপনি এখানে আবেদন থাকতে পারবেন। বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে জানতে পারবেন।

বয়স সীমা

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে ০১ জানুয়ারী ২০২৪ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ৩৫ বছরের  মধ্যে হতে হবে। তপশিলি এবং উপতপশিলি জন্য সরকারি নিয়ম অনুযায়ী বিশেষ ছাড় রয়েছে।

মাসিক বেতন 

এই পদে আপনি অনুমোদিত হলে আপনাকে মাসিক বেতন ৩১,০০০/-টাকা পর্যন্ত দেওয়া হবে। 

অফিসিয়াল ওয়েবসাইট

 আপনি www.isical.ac.in ওয়েবসাইট থেকে আপনি এই নোটিফিকেশনে সমস্ত তথ্য জানতে পারবেন এবং আবেদনের জন্য আপনি এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। 

আরো পড়ুন:-WB Health Recruitment 2024: WB Health -তে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি বেতন ১৮,০০০ টাকা

 নিয়োগ প্রক্রিয়া

এই পদগুলিতে চাকরি পাওয়ার জন্য আপনাকে কোন পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র আপনাকে ইন্টারভিউর মাধ্যমে চাকরিতে অন্তর্ভুক্ত করা হবে। 

ইন্টারভিউ ঠিকানা

আবেদনকারীদের কে Machine Intelligence Unit, 3rd Floor of Platinum Jubilee Academic Building, Indian Statistical Institute, 203 BT Road, Kolkata 700108 এই ঠিকানায় নিজে গিয়ে জমা করতে হবে।

আবেদন পদ্ধতি

আইএসআই কলকাতায় অফিসিয়াল ওয়েবসাইটে আপনাদের আবেদনটি করতে হবে। এই আবেদনটি সম্পূর্ণ অফলাইন মোডেই আপনাকে করতে হবে। আবেদন পত্রটি প্রিন্ট আউট করে ,আপনাকে খামে সেটিকে বন্ধ করে উপযুক্ত ঠিকানা ৬ সেপ্টেম্বর ২০২৪ এ দিন উপস্থিত হতে হবে। 

Leave a Comment

Whatsapp Group Join
Telegram channel Join
About Admin

আমি একজন লেখক, চাকরির খবর এবং চাকরির তথ্য নিয়ে লেখালেখি করেন। যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে।