WB Health Recruitment 2024: WB Health -তে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি বেতন ১৮,০০০ টাকা

WB Health Recruitment 2024: পশ্চিমবঙ্গে বেকার যুবক যুবতীদের কাছে এক দারুন সুযোগ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরে নতুন কর্মী নিয়োগের মাধ্যমে স্বাস্থ্যকেন্দ্রে শূন্যপদ পুরন করা হবে। আবেদন করবেন কিভাবে? বয়স সীমা কি লাগবে? শিক্ষাগত যোগ্যতা এবং আপনার বেতন কত থাকছে ?এই সমস্ত তথ্য আমাদের প্রতিবেদনে দেওয়া আছে আপনাকে সেই সহজেই পড়তে হবে।

Whatsapp Group Join
Telegram channel Join

WB Health Recruitment 2024 এর গুরুত্বপূর্ণ তথ্য

নিয়োগ সংস্থা:- Multi Rehabilitation Worker, Community Health Assistant

শূন্যপদ:- শূন্য পদ ২,৮ টি

ইন্টারভিউর তারিখ:- Multi Rehabilitation Worker পদের ইন্টারভিউ হবে ২৮ আগস্ট ২০২৪ তারিখে।

WB Health Recruitment 2024 শিক্ষাগত যোগ্যতা 

 মাল্টি রিহ্যাবিট লাইট্রেশন ওয়ার্কার পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত কোন প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপিতে স্নাতক ডিগ্রি সম্পন্ন করতে হবে এবং কোন হাসপাতালে কমপক্ষে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর সাথে পশ্চিমবঙ্গে লোকাল ভাষা বা স্থানীয় ভাষায় কথা বলার চেষ্টা দক্ষ থাকতে হবে। তবে আপনি এখানে আবেদন থাকতে পারবেন। বিস্তারিত তথ্য ডব্লিউবি হেলথ এর অফিসিয়াল ওয়েবসাইটে জানতে পারবেন।

বয়স সীমা

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে ০১ জানুয়ারী ২০২৪ তারিখ অনুযায়ী ২১ থেকে ৪০ বছরের  মধ্যে হতে হবে। তপশিলি এবং উপ তপশিলি জন্য সরকারি নিয়ম অনুযায়ী বিশেষ ছাড় রয়েছে।

আরো পড়ুন :Railway NTPC Recruitment 2024: Railway NTPC -তে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি শূন্য পদ ১৪২৯৮ টি

মাসিক বেতন 

এই পদে আপনি অনুমোদিত হলে আপনাকে মাসিক বেতন ১৮,০০০/-টাকা পর্যন্ত দেওয়া হবে। 

অফিসিয়াল ওয়েবসাইট

 আপনি www.murshidabad.gov.in ওয়েবসাইট থেকে আপনি এই নোটিফিকেশনে সমস্ত তথ্য জানতে পারবেন এবং আবেদনের জন্য আপনি এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। 

 নিয়োগ প্রক্রিয়া

এই পদগুলিতে চাকরি পাওয়ার জন্য আপনাকে কোন পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র আপনাকে ইন্টারভিউর মাধ্যমে চাকরিতে অন্তর্ভুক্ত করা হবে। 

ইন্টারভিউ ঠিকানা

The CMOH & Secretary, DH&FW samiti, Jalpaiguri, CMOH Office, 1st floor, District Health & Administration building, Hospital Para, Jalpaiguri -735101

আবেদন পদ্ধতি

আবেদনের জন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনাকে আবেদন করতে হবে। যে সকল প্রার্থী আবেদন করতে চান তাদের নাম ঠিকানা সহ আপনার গুরুত্বপূর্ণ নথিপত্র সমস্ত কিছু এই ওয়েবসাইটে আপলোড করতে হবে। 

Leave a Comment

Whatsapp Group Join
Telegram channel Join
About Admin

আমি একজন লেখক, চাকরির খবর এবং চাকরির তথ্য নিয়ে লেখালেখি করেন। যাতে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে।